নড়াইল পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আলমগীর হোসেনের শোভাযাত্রা

নড়াইল জেলা আ্ওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ্ওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

তিনি পৌর এলাকার ভোটারদের জানান দেবার জন্য মঙ্গলবার বিকেলে বিশাল শোভাযাত্র বের করেন।

শোভাযাত্রায় দলীয় নেতাকর্মীসহ পৌর এলাকার সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন।

শোভাযাত্রাটি সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বর থেকে বের হয়ে পৌর সভার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে জেলা আ্ওয়ামী লীগ কার্যালয়ের বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে শেষ হয়। বাদ্য বাজনা বাজিয়ে নেচে গেয়ে কয়েক’শ ভক্তবৃন্দ ও শোভাকাঙ্খি শোভাযাত্রায় অংশ নেয়।

বঙ্গবন্ধুমঞ্চ চত্বরে বক্তব্য দেন,মেয়র প্রার্থী সরদার আলমগীর হোসেন,জেলা আ্ওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবুল সাহা,যুবলীগ নেতা সালাউদ্দীন নান্না,সরকারি ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি মাছুদুল হাসান শাবু প্রমুখ।

সরদার আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন ধরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতি করছি। আমি দলের মনোনয়ন পেলে পৌর সভার মানুষের সেবা করতে চাই। সন্ত্রাস ,দূর্ণীতি, চুরি-ডাকাতিসহ সমস্ত ধরণের অপকর্ম নির্মূল করে মডেল পৌরসভা গঠন করতে চাই। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজার সঙ্গে হাতে হাত মিলিয়ে নড়াইলকে স্বপ্নের নড়াইল হিসেবে গড়ে তুলতে চাই।