পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বইপড়া উৎসব এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ‘বঙ্গবন্ধুকে পড়ো, বাংলাদেশকে জানো’ শীর্ষক ‘বইপড়া উৎসব’ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ মে) সকাল ১০টায় ২০২১-২২ অর্থবছরের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় উপজেলার বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ চত্বরে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তারেক হোসেনের সভাপতিত্বে এবং ইউপি সচিব আলোপ্তগীন মুকুলের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু এবং মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া।

এছাড়াও অত্র ইউনিয়ন পরিষদের সদস্যগণ, গ্রাম পুলিশ, সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, ছাত্র-ছাত্রী, সাংবাদিকসহ সুধীজন উপস্থিত ছিলেন।

জানা যায়, ওই ইউনিয়নের ৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৪জন, ৪টি মাধ্যমিক বিদ্যালয় ও একটি দাখিল মাদরাসায় ৭৫ জন সর্বসাকুল্যে ৯৯জন ছাত্র-ছাত্রীর মাঝে এই পুুরস্কার বিতরণ করা হয়েছে। উক্ত বিতরণ অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড মানের পানির পট, কলম দানী ও বঙ্গবন্ধু বিষয়ক বই পুরস্কার দেয়া হয়েছে বলে জানা গেছে।