পঞ্চগড়ের বোদায় ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পঞ্চগড়ের বোদায় ২ হাজার ৪শ’ পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বোদা থানা পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতা সাড়ে ১১টায় বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের মাড়েয়া বাজারের আব্দুল মতিনের পান-সুপারির দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- দিনাজপুর জেলার কোতয়ালী থানার শেখপুরা বিশ্বনাথপুর গ্রামের মৃত কোরবান আলীর ছেলে আব্দুল খালেক হীরা (৩৬) ও একই গ্রামের মৃত কাজলের ছেলে আরিফ (৩০)।

এ সময় অফিসার ইনচার্জসহ উপপরিদর্শক মোঃ বদিউজ্জামান, উপপরিদর্শক আবু বক্কর সিদ্দিক, উপপরিদর্শক মানিক চন্দ্র, সহকারী উপপরিদর্শক বিষ্টু চন্দ্র রায়, সহকারী উপপরিদর্শক সাজদুর রহমান ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

জানা যায়, পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা পিপিএম ও সহকারী পুলিশ সুপার (দেবীগ সার্কেল) রুনা লায়লা দিক-নির্দেশনায় শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হকের নেতৃত্বে মাড়েয়া বামনহাট ইউপির মাড়েয়া বাজারস্থ এলাকায় আব্দুল মতিনের পান-সুপারির দোকানের সামনে মাড়েয়া হতে আউলিয়াঘাট গামী পাকা রাস্তার উপর মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ২ হাজার ৪শ’ পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেট যার মূল্য ৪লাখ ৮০ হাজার টাকা, তিনটি বাটন মোবাইল ও একটি রেজিস্ট্রেশন বিহীন টিভিএস স্ট্রাইকেল ১২৫ সিসি মোটরসাইকেলসহ কালো রংয়ের একটি স্কুল ব্যাগ, লাল রংয়ের একটি বাজারের ব্যাগ, পেপারের কাগজ ও স্কস টেপ উদ্ধার করে জব্দ করেন।

মাদক ব্যবসায়ী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, নেশা জাতীয় ট্যাপেন্ডাডল ট্যাবলেট বিক্রয়ের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

উপপরিদর্শক মোঃ বদিউজ্জামান এর আনীত অভিযোগের প্রেক্ষিতে আসামীদ্বয়ের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ২৯(খ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়। যার মামলা নং ১৭। আসামীদ্বয়কে যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।
মাদকের বিরুদ্ধে বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।