পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় একজনের মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় অজ্ঞাত এক ট্রাকের ধাক্কায় তৌহিদুল ইসলাম(৫০) নামে একজনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টায় উপজেলার দেবনগড় ইউনিয়নের মাগুরমারী বাজারে পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। মৃত তৌহিদুল দেবনগড় ইউনিয়নের হাওয়াজোত গ্রামের খসির উদ্দিনের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, তৌহিদুল সকালে তার বাড়ি থেকে মাগুরমারী বাজারে আসার উদ্দেশ্যে জাতীয় মহাসড়কে উঠতে না উঠতেই পঞ্চগড় থেকে তেঁতুলিয়া গামী ইট বোঝায় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তৌহিদুল রাস্তায় ছিটকে পড়েন। পরে সকাল সকাল হাঁটতে যাওয়া আরও কতিপয় ব্যক্তি তাকে মাটিতে পড়ে থাকতে দেখে দ্রুত তার বাড়িতে খবর দিলে তাৎক্ষণিক তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা দেয়।

স্থানীয়রা অভিযোগ তুলে ধরে বলেন, জাতীয় মহাসড়কে যত্রতত্র ইটের গাড়ী, বাঁশের গাড়ী ও পাথরের গাড়ী দাঁড় করিয়ে রাখা অনেকাংশে লোড-আনলোড করা হলেও হাইওয়ে থানা পুলিশ নিরব ভূমিকা পালন করেন।

এ ব্যাপারে তেঁতুলিয়া হাইওয়ে থানা সড়ক দূর্ঘটনায় মৃতের বিষয়টি নিশ্চত করে বলেন, এখন পর্যন্ত অজ্ঞাত ট্রাকটির সন্ধান পাননি। ট্রাকটির সন্ধান পেলে দ্রুত ট্রাকটিকে থানায় নিয়ে এসে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।