পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

সর্বোত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এর সাত ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ শপথ গ্রহণ করেছেন।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে রোববার (২ জানুয়ারি ২০২২) বিকাল ৩টায় জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম তাদের শপথ বাক্য পাঠ করান। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম প্রমূখ।   

শপথ গ্রহণ শেষে দেবনগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছলেমান আলী’র সঙ্গে কথা হলে তিনি বলেন, গত ১১ নভেম্বর দেবনগড় ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে তাদের চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

তিনি নির্বাচিত হতে পেরে আত্মশুদ্ধির লক্ষ্যে গত বছরের নভেম্বর মাসের ১৯তারিখ ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সাধারন সদস্য ও তিনটি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের মহিলা সদস্যাদের স্বামীদের নিয়ে ১৩ জন তাবলিগ জামাত পালন করেন। তিনি আরোও বলেন, শপথ গ্রহণ করেছি মহান আল্লাহ যেন কর্মক্ষেত্রের দিনগুলো নির্ভুল ও সহজভাবে পালন করার তাওফিক দান করেন সে আশায় ব্যক্ত করেন।