পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ফেন্সিডিলসহ আটক-২

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ভারতীয় অবৈধ মাদকদ্রব্য ৯৫বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুইজনকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় পঞ্চগড় পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় এবং তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার তত্ত¡াবধানে এক গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তপন কুমার রায় এর নের্তৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কালদাসপাড়া গ্রামের রুহুল আমিনের বাড়িতে অভিযান চালিয়ে এই ভারতীয় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার কালদাসপাড়া বালাবাড়ী গ্রামের রুহুল আমিনের স্ত্রী পেয়ারা বেগম এবং ওই উপজেলার সদর ইউনিয়নের দর্জিপাড়া গ্রামের বশির উদ্দিনের ছেলে মনির হোসেন। অপরদিকে পালিয়ে যায়, বুড়াবুড়ি ইউনিয়নের কালদাসপাড়া গ্রামের মেনাজুল হকের ছেলে আলমগীর হোসেন ও তার স্ত্রী আনিসা এবং শালবাহান ইউনিয়নের ক্লান্দিগছ গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে নুরুজ্জামান ও পিতা অজ্ঞাত রুবেল।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ বুড়াবুড়ি ইউনিয়নের কালদাসপাড়া গ্রামের মৃত মেনাজুল হকের ছেলে রুহুল আমিন এর বসত বাড়িতে উপস্থিত হয়ে রুহুল আমীন এর পশ্চিম দুয়ারি টিনের ঘরের খাটের নিচ থেকে একটি কমলা রংয়ের মাঝারি আকৃতির প্লাস্টিকের বস্তাতে মোড়ানো ৯৫ বোতল ভারতীয় অবৈধ ফেন্সিডিল, ফেন্সিডিল পরিবহন কাজে ব্যবহৃত একটি ম্যাট ব্লু রংয়ের আরটিআর ১৫০সিসি মোটরসাইকেল এবং একটি বাটন মোবাইল উদ্ধার করা হয়।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৪(গ)/৪১ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। এরপর রোববার (১২ জানুয়ারি) আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

তেঁতুলিয়া মডেল থানা কর্তৃক এধরণের অভিযান অব্যাহত থাকবে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানিয়েছেন।