পঞ্চগড় সীমান্তে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে অস্ত্র-ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক

পঞ্চগড় আটোয়ারী সীমান্তে বালিয়াডাঙ্গী থানা পুলিশের সাথে চোরাকারবারী চক্রের বন্ধুক যুদ্ধ অস্ত্র-ইয়াবা সহ ভারতীয় নাগরিক সহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আটোয়ারী থানার ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দীন।

পুুলিশ সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে বালিয়াডাঙ্গির আমজানখোর ইউনিয়ন সীমান্তে এলাকায় পুলিশ একটি মাইক্রোবাস দেখতে পায় এসময় তাদেরকে থামতে বলা হলে তারা লক্ষ করে মাইক্রোবাস থেকে নেমে পুলিশের উপর গুলি বর্ষণ করলে পাল্টা পুলিশও পাল্টা ৬ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এসময় ভারতীয় নাগরিকসহ ১০ চোরাকারবারীকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হওয়া একটি দেশীয় রিভলবার ও ৩২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

 

আটককৃতরা হলেন, ভারতীয় নাগরিক গফুর আলম (২৪) পিতা জালাল উদ্দিন, ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গি উপজেলার আমজানখোর ইউনিয়নের দেলোয়ার হোসেন(২৭) পিতা সলেমান আলী, বিকাশ পাল (৩৪) পিতা দীপেন পাল,জাকির হোসেন (২৪) পিতা রফিকুল ইসলাম,হজরত আলী (২৬) পিতা  কাসেম আলী, মনিরুল ইসলাম (৩০) পিতা মৃত শুকুদ্দী,বিঞ্চু পাল (২৮) পিতা কারবারু, একই উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নাসিবুল ইসলাম(২৪) পিতা সামসুর রহমান, পশিরুল ইসলাম (২৮) পিতা মৃত ধন মোহাম্মদ এসময় অজ্ঞাত পালাতক ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

এদিকে বালিয়াডাঙ্গী পুলিশ তাদের আটক করে আটোয়ারী থানায় সোপর্দ করেন এবং এসআই  আব্দুস সোবহান বাদী হয়ে পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করেন।