পটুয়াখালীর কলাপাড়ায় অপহৃত দশম শ্রেণির শিক্ষার্থীকে ১২ দিন পর উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ায় অপহরনের ১২ দিন পর বুশরা জাহান নামের দশম শ্রেনীর এক ছাত্রীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ । সকাল সাড়ে ৯ টার দিকে নীলগঞ্জ ইউপির হলদিবাড়িয়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে উদ্ধার করা হয় । এ ঘটনায় বুধবার রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে শান্ত মৃধাকে প্রধান আসামী করে তিন জনের নামে কলাপাড়া থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। তবে আজ বৃহুষ্পতিবার সন্ধ্যা পর্যন্ত কোন অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ ।

মামলা বিবরন ও পুলিশ সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থীকে ৫ জুন সন্ধ্যা ৭ টার দিকে পৌরশহরের নাচনাপাড়া এলাকা থেকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় অপহরনকারীরা। বেশ কয়েকদিন খোঁজাখুজির পর তাকে না পেয়ে বুধবার ( ১৬ জুন) থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয় । মামলার একদিন পর হলদিবাড়িয়া সড়কে দাড়াঁনো অবস্থায় বুশরা জাহানকে উদ্ধার করে পুলিশ । বুশরা জাহান খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী ও চাকামইয়া ইউপির নেওয়াপাড়া গ্রামের বসির আহম্মেদ মেয়ে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অপহৃত ছাত্রী বুশরা জাহানকে হলদিবাড়িয়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করা হয়েছে । তবে আসামীদের দ্রুত গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।