পটুয়াখালীর কলাপাড়ায় আওয়ামীলীগ সভাপতির বহিষ্কারাদেশ চেয়ে মানববন্ধন

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাহাবুবুর রহমানকে দল থেকে বহিষ্কারের দাবীতে মানব বন্ধন করেছে নেতা কর্মীরা। শুক্রবার (৭ এপ্রিল) আছর নামাজবাদ কলাপাড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে প্রেস ক্লাবের সম্মুখ্যে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় নেতা কর্মীরা স্লোগান দিয়ে মাহাবুবুর রহমানের বহিষ্কার দাবী করেন।

কর্মসূচিতে বক্তারা বলেন, উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আওয়ামীলীগের মনোনিত সাবেক সংসদ্য সদস্য ও পানি সম্পদ প্রতি ছিলেন। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাতে ভোট হয়েছে বলে বিএনপি যে মিথ্যা অভিযোগ করেছে মাহাবুবুর রহমান তাদের সর্মথন করেছেন। এছাড়া তার সার্টিফিকেট ছাড়া আওয়ামীলীগ করা যাবেনা বলে ঔদ্ধত্য প্রকাশ করেছেন। এমনকি বর্তমান সংসদ সদস্যকে নিয়ে একটি অডিও কল রেকর্ডে মিথ্যা ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় ত্রীব প্রতিবাদ জানান নেতা কর্মীরা।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগ সভাপতি হিরা হাওলাদার স্বপন, উপজেলা শ্রমিক লীগ সম্পাদক ও কাউন্সিলর কালাম সরদার, সাবেক ছাত্রলীগ সভাপতি ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ূন কবির, লালুয়া ইউনিয়ন, আওয়ামীলীগ সভাপতি তারিক খাঁন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সদস্য সালমা কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাবিদুল ইসলাম হাসিব গাজী, উপজেলা ছাত্রলীগ সম্পাদক ফায়জুল ইসলাম আশিক, পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ, পৌর কৃষকলীগের সভাপতি দোলন ঢালী, আওয়ামীলীগ নেতা নাসীর বিপ্লব প্রমুখ। মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগ সম্পাদক আবদুল মোতালেব তালুকদারসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের তিন শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।