পটুয়াখালীর কলাপাড়ায় ২ নৌকার ভরাডুবি, জয়ী-১

চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর কলাপাড়ায় তিন ইউনিয়নে কোন ধরনের সহিংসতা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। তীব্র শীত উপেক্ষা করে উপজেলার টিয়াখালী, নীলগঞ্জ ও চাকামইয়া ইউনিয়নের ২৭ টি ভোট কেন্দ্রের ১৬১ টি বুথে শতকরা ৭৪ ভাগ ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করেন। এতে নীলগঞ্জ ইউনিয়নে নৌকা প্রতীকের মো. বাবুল মিঞা ৮০৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্ধী হাতপাখা মার্কার মো. আনোয়ার শিকদার পেয়েছেন ৬০৪৯ ভোট। এছাড়া টিয়াখালী ইউনিয়নে আনারস প্রতীকের সতন্ত্রপ্রার্থী কলাপাড়া ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুজন মোল্লা ৪১০৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান চেয়ারম্যান মো. সৈয়দ মশিউর রহমান শিমু নৌকা প্রতীকে নির্বাচন করে পেয়েছেন ৩১৫৫ ভোট। অপরদিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ঘোড়া মার্কার সতন্ত্র প্রার্থী মো. মজিবুর রহমান ৩৩৯৯ পেয়ে নির্বাচিত হয়েছেন। ৩১১০ ভোট পেয়ে হাতপাখা মার্কার আব্দুল জলিল মিয়া রয়েছেন দ্বিতীয় স্থানে। আর নৌকা মার্কার প্রার্থী মো. হুমায়ন কবির কেরামত ২৪৭৪ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন। বেসরকারীভাবে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. শহীদুল হক।
এর আগে উৎসব মূখর পরিবেশে রবিবার সকাল আটটায় শুরু হয়ে বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে বিকাল চারটা পর্যন্ত।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আবদুর রশিদ জানান, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই তিন ইউনিয়নে অবাধ এবং সুষ্ঠ ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।