পটুয়াখালীর কলাপাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে গভীর রাতে ডাকাতি

পটুয়াখালীর কলাপাড়ায় গভীর রাতে আগ্নে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৬ জুন) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির মস্তফাপুর গ্রামে আলহাজ্ব আবদুর রব হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতি সংঘটিতকালে পরিবারের সদস্যদের হাত পা বেঁধে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটে নেয়া হয়েছে বলেও অভিযোগ পাওয়া যায়।

এছাড়া ওই রাতে ডাকাতদের হামলায় আহত সাইফুল ইসলাম (৩১) তার স্ত্রী লিমা আক্তার (২২) ও ১৬ মাসের শিশু পুত্র সাপোয়ানকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কলাপাড়া থানার ওসি ও কলাপাড়া সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল কালাম আজাদ।

ভুক্তভোগী সাইফুল ইসলাম জানান,রাতের খাবার খেয়ে স্ত্রী সন্তানকে নিয়ে শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে রান্না ঘরের গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ১০ থেকে ১৫ জনের একটি সশস্ত্র মুখোশধারী ডাকাত দল। পরে সাবল দিয়ে দরজা ভেঙ্গে তাদের কক্ষে প্রবেশ করে । এসময় আগ্নে অস্ত্র ও দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের স্বামী স্ত্রী দুজনের হাত পা বেধে নির্যাতন করতে থাকে। একপর্যায় শিশুপুত্র সাপোয়ানের মাথায় আঘাত করে তাকে বাথরুমে বন্দী করে রেখে ঘরে থাকা ৫ লাখ ৭০ হাজার টাকা ও প্রায় ২০ ভড়ি স্বণালংকার লুটে নেয় ডাকাতদল।

তিনি আরো জানান, আমার স্ত্রীর কানের ও গলার গহনা খুলে নেয়ার সময় তার উপর হামলা চালায় মুখোশধারীরা। এছাড়া ঘরের সবকিছু তছনছ করে ২টি আইফোনসহ ৪টি স্মার্ট ফোন বাথরুমে ভিজিয়ে রেখে চলে যায় ডাকাতেরা। কলাপাড়া থানার ওসি মো.জসিম উদ্দিন জানান,আমরা ঘটনাস্থলে আছি।অভিযোগ নেয়া হবে