পরাজিত হবে জেনেই পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে বিএনপি : বাহাউদ্দীন নাছিম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হবে জেনেই বিএনপি পালিয়ে বেড়ানোর পাঁয়তারা করছে বলে এমন মন্তব্য করছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম ।

শনিবার (১ জুলাই) সন্ধ্যায় কুকরাইলে তার নিজ বাসভবনে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে একথা বলেন তিনি।

বাহাউদ্দীন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঙালি জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্বাচনে জনগণের ভোটে বিজয় হওয়ার সৎ সাহস বিএনপির নেই, তাই এই নির্বাচনকে সামনে রেখে এখনও তারা নানান ধরনের ষড়যন্ত্র চালাচ্ছে।

শেখ হাসিনার আমলেই জঙ্গিবাদ নির্মূল সম্ভব হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরো বলেন, বাংলাদেশ আজকে জঙ্গিদের অভয়ারণ্য থেকে মুক্তি পেয়েছে, এখন জঙ্গিবাদ মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। সম্পূর্ণ নির্মূল না হলেও অনেকটাই নিয়ন্ত্রণের পথে। এটাই হলো বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে শেখ হাসিনার সাহসী নেতৃত্ব। যেখানে জঙ্গিবাদের কোনো জায়গা নেই।

এ সময় বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনা টানা তিন বার ক্ষমতায় থাকায় দেশ এখন উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। ২০২৬ সালে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাবো।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌরসভার মেয়র খাালিদ হোসেন ইয়াদ, দপ্তর সম্পাদক গোলাম মাওলা আকন্দ, পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রাণতোষ মণ্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দরা ।