কলাপাড়ায় রাজহাঁসে ঘাঁস খাওয়ার অপরাধে মা ছেলেকে পিটিয়ে হাসপাতালে পাঠালো

পটুয়াখালীর কলাপাড়ায় বাড়িতে ঢুকে রাজহাঁসে ঘাস খাওয়ার অপরাধে মা ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিবেশিরা।

শনিবার (১ জুলাই) সন্ধ্যায় উপজেলার ডালবুগঞ্জ ইউপির ১ নং ওয়ার্ডে রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশির হামলায় আহত মা খাদিজা বেগম ও তার ছেলে মাধ্যমিক শিক্ষার্থী শাহাজালালকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

আহত শাহজালালের অভিযোগ, ঘটনার দিন সন্ধ্যায় প্রতিবেশি ইলিয়াসের বাড়িতে ঢুকে আঙিনার ঘাস খেয়ে নেয় তাদের কয়েকটি পালিত রাজহাঁস। এতে ক্ষিপ্ত হয়ে গালমন্দ শুরু করেন ঘাসের মালিক। পরে তার মা প্রতিবাদ করলে শারিরীক নির্যাতন চালায় ইলিয়াস ও তার স্ত্রী। এসময় মাকে রক্ষায় এগিয়ে গেলে তাকেও বেধড়ক পিটুনি দেয় ইলিয়াস। এতে তার ডান হাত ভেঙ্গে যাওয়াসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়।

আহত খাদিজা বেগম জানান, অবুঝ হাঁসে ঘাস খেয়েছে এতে আমাদের কি অপরাধ ছিল। গালমন্দ সইতে না পেরে প্রতিবাদ করায় আমাকে মাটিতে ফেলে একাধিক কিলঘুষি এবং লাথি দিয়েছে। এখন যন্ত্রনায় ঘুরেও শুইতে পারছেন না তিনি।

এবিষয়ে প্রতিবেশি ইলিয়াসের কাছে জানতে চাইলে তিনি বলেন ,আমি তাদের মারধর করিনি। উল্টো আমাকে মেরেছে। আমি নিজেই হাসপাতালে ভর্তি।

মহিপুর থানার ওসি তদন্ত মো. হাফিজ জানান, এবষিয়টি আমাদের কেউ অবহিত করেনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।