পাবনার আটঘরিয়ায় দেবোত্তর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান গোলাম মওলা হেলাল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনবান্ধব ও মডেল ইউনিয়ন পরিষদ গড়ার প্রতিশ্রুতিতে নৌকার মাঝি হয়ে ইউনিয়নবাসীর সেবা করতে চান পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সদ্য কার্যকরি সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ, আটঘরিয়া উপজেলা শাখা’র মোঃ গোলাম মওলা হেলাল।

ইতিমধ্যে তিনি প্রতিটি ওয়ার্ডে পাড়া-মহল্লায় এবং অধিকাংশ বাড়ি ঘুরে পরিবারগুলোর খোঁজ খবর নিচ্ছেন এবং তার সাম্ভাব্য প্রর্থীতা জানান দিচ্ছেন। তার নির্বাচনী এলাকায় ইতোমধ্যে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন তিনি। ইউনিয়নবাসীর দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করে ভোটারদের সাথে মতবিনিময় করছেন তিনি।

জানাগেছে, ১৯৮৪ইং সাল স্কুল জীবন হইতে বাংলাদেশ ছাত্রলীগ ও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের রাজনৈতিক কর্মকাণ্ডের সক্রিয় কমর্ী হিসেবে কাজ করেছেন। সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, আটঘরিয়া সরকারি কলেজ শাখা, পাবনা, ১৯৮৫ইং হইতে ১৯৮৬ইং সাল পর্যন্ত, সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, আটঘরিয়া উপজেলা শাখা, পাবনা, ১৯৮৬ইং হইতে ১৯৯০ইং সাল পর্যন্ত. সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, আটঘরিয়া উপজেলা শাখা, পাবনা (দুই মেয়াদে), ১৯৯১ইং হইতে ২০০৩ইং সাল পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। মোঃ গোলাম মওলা হেলালকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেইসঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। এ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে অগ্রিম প্রচার-প্রচারণা।

মোঃ গোলাম মওলা হেলাল বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগে সম্পৃক্ত হওয়ার পর দলীয় কর্মসূচী পালনে এবং আওয়ামীলীগ সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সততা ও নিষ্ঠার সাথে ভূমিকা পালন করে আসছি। সুখে-দুঃখে এলাকার মানুষের পাশে থাকছি। শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতের কাপড় বিতরণ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেছি। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ নির্দেশিত সব কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালন করছি। ইতিপূর্বে আমি বিভিন্ন ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠান এবং ক্রীড়াসহ মানুষের কল্যাণে কাজ করা বিভিন্ন সামাজিক সংগঠনগুলোর উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করছি। আমি নির্বাচিত হতে পারলে দেবোত্তর ইউনিয়নকে একটি রোল মডেল ইউনিয়ন হিসেবে দেশবাসীর কাছে পরিচিতি লাভ করাতে পারবো। সে সাথে এই ইউনিয়নকে ডিজিটাল ও জনবান্ধব ইউনিয়ন হিবেসে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী জানিয়ে তিনি আরো বলেন, মুজিব আদর্শে দেশরত্ন মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, এমপি’র হাতকে আরও বেশি শক্তিশালী করার লক্ষে আসন্ন দেবোত্তর ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন তিনি।