পাবনায় অবৈধ বিদেশী রিভালবার, গুলি, ইয়াবাসহ কুখ্যাত সন্ত্রাসী গ্রেফতার

পাবনায় অবৈধ অস্ত্র ১ টি বিদেশী রিভালবার, ৫ রাউন্ড গুলি, ১৬৪ পিচ ইয়াবা ট্যাবলেট, ২ বোতল বিদেশী মদ ও ১ কেজি গাজাসহ ১ জন কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার। গতকাল ২৬ আগস্ট, ২০২১ তারিখ ভোর ০৫.০৫ ঘটিকার সময় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২), সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি অভিযানিক দল গোপণ সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার আতাইকুলা থানাধীন গণেশপুর সাকিনস্থ মোঃ শাহীন আলম, পিতা-মৃত রইচ উদ্দিন এর পুরাতন বাড়িতে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী আসামী মোঃ শাহীন আলম (৩৫), পিতা-মৃত রইচ উদ্দিন, সাং- গণেশপুর, থানা- আতাইকুলা, জেলা- পাবনা’কে গ্রেফতার করে।

গ্রেফতারপূর্বক আসামীর নিকট হতে অবৈধ অস্ত্র ১টি বিদেশী রিভালবার, ৫ (পাঁচ) রাউন্ড গুলি এবং ১৬৪ (একশত চৌষট্টি) পিচ অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট, ১ (এক) কেজি গাজা ও ২ (দুই) বোতল অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য বিদেশী মদ উদ্ধার করে। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করিলে স্বীকার করে যে, সে দীর্ঘ দিন যাবত অবৈধ অস্ত্র, গুলি ও নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, বিদেশী মদ ও গাজা নিজের হেফাজতে রাখিয়া অত্র এলাকাসহ জেলার বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করিয়া আসিতেছিল।

এছাড়াও স্থানীয় লোকজনদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে অত্র এলাকাসহ জেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজী ও ত্রাস সৃষ্টি করিয়া আসিতেছিল এবং ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, ধৃত আসামী অবৈধভাবে উপার্জিত টাকা অবৈধভাবে দেশে-বিদেশে পাচার করিয়া আসিতেছিল। এ সংক্রান্তে ধৃত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার আতাইকুলা থানায় এজাহার দায়ের করা হয়েছে।