পিতাকে মারপিটের অভিযোগে পাবনার চাটমোহরে স্কুল শিক্ষক বরখাস্ত

পাবনার চাটমোহরে পিতাকে মারপিট করার অভিযোগে অভিযুক্ত স্কুল শিক্ষক মো. মজনুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মজনুর রহমান চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল হাই স্কুলের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর।

বুধবার (৩ নভেম্বর) স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করেন। বিষয়টি নিশ্চিত করেছেন চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আঃ ছালাম।

বরখাস্তের আদেশে বলা হয়েছে, আপনি চাটমোহর থানায় দায়েরকৃত মামলায় গ্রেফতার হয়ে ১৩ অক্টোবর ২০২১ইং থেকে পাবনা জেল হাজতে আছেন, সেহেতু বি এসআর পার্ট-১ এর ৭৩ নং বিধির ২নং অনুচ্ছেদ মোতাবেক ১৩ অক্টোবর তারিখ হতে আপনাকে চাকুরী হতে সাময়িক বরখাস্ত করা হলো।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানাগেছে, গত ১২ অক্টোবর পিতার কাছ থেকে জমি লিখে নিতে না পেরে তার পিতা উপজেলার মহেলা গ্রামের বাসিন্দা ও মহেলা ডাকঘরের পোস্ট মাস্টার হাজী মো. আতাউর রহমান (৭৫) কে তার কর্মস্থল মহেলা বাজার ডাকঘরে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ ও কিল ঘুষি মারা শুরু করেন।

এক পর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। এ সময় মোবাইল ফোন নিয়ে ওই শিক্ষক মোটরসাইকেলে উঠতে চাইলে হাজী আতাউর রহমান বাধা দেন। তখনই পিতাকে লাথি মারেন মজনুর রহমান। এছাড়াও প্রকাশ্যে পিতার সাথে ধাক্কাধাক্কি ও ধ্বস্তাধস্তি করেন।

এ ব্যাপারে পিতা হাজী মো. আতাউর রহমান পাবনার চাটমোহর থানায় অভিযোগ করলে পুলিশ ঐদিন রাতেই মো. মজনুর রহমান (৪৫) কে আটক করে। পরদিন বুধবার (১৩ অক্টোবর) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। বর্তমানে মজনুর রহমান জেলহাজতে রয়েছেন।