পিরোজপুরের মঠবাড়িয়ায় আসামি ছিনতাইয়ের ঘটনায় ১১ জন গ্রেফতার:অস্ত্র উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পুলিশের কাছ থেকে আসামি ছিনতাইয়ের ঘটনায় ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সবাই ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতির সাথে জড়িত। ৭ নভেম্বর (মঙ্গলবার) গভীর রাতে মঠবাড়িয়া থানা পুলিশ ও পিরোজপুর জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ সোহেল ওরফে ফল সোহেল (২৭),এমাদুল হক রনি (২৮),মোঃ হাসান সরদার (২৯),আক্তারুজ্জামান নিজাম (৩৪),রিয়াজ (২১),বেল্লাল খান (৩৮),লাবু বেপারী (২৪),স্বাধীন খান (১৬),মোঃ বেলায়েত আকন (৫৫),মোঃ রেদোয়ান গোলদার (৪২) এবং মিলন (৩২)।

জানা গেছে, উপজেলার চিত্রা পাতাকাটা গ্রামের মৃত চান মিয়া মাঝির ছেলে সোহেল ওরফে ফল সোহেলের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মঠবাড়িয়া পৌরসভা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।এ সময় ৪০-৫০ জনের একটি কিশোর গ্যাং পুলিশের কাছ থেকে গ্রেফতারকৃত সোহেলকে ছিনিয়ে নেয়।পরে ওই দিন রাতেই মঠবাড়িয়া থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম অভিযান চালিয়ে সোহেল সহ ১১ জনকে গ্রেফতার করে এবং ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান,অস্ত্র ও গুলি উদ্ধার এবং সরকারি কাজে বাঁধা দেওয়ার ঘটনায় পুলিশ বাদি হয়ে মঠবাড়িয়া থানায় ৩টি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার অভিযান অব্যাহত আছে।