পিরোজপুরের মঠবাড়িয়ায় চুরির অপবাদে কলেজছাত্রীকে চাউল পড়া খাওয়ানোর অভিযোগ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় চুরির অপবাদ দিয়ে বরিশাল বিএম কলেজে অনার্স প্রথম বর্ষে অধ্যায়নরত এক ছাত্রীকে চাউল পড়া খাওয়ানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানা গেছে,মঠবাড়িয়া উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড কবুতরখালী গ্রামের সঞ্জয় বিশ্বাসের সাথে পরিমল হাওলাদার গংদের মধ্যে বিরোধ চলে আসছে। জমিজমা সংক্রান্ত এবং টাকা পয়সা লেনদেন নিয়ে দীর্ঘদিন ধরে এ বিরোধ চলে আসছে। সম্প্রতি সঞ্জয় বিশ্বাসের ঘর থেকে দিনে দুপুরে স্বর্ণ চুরির অপবাদ দিয়ে পরিমল হাওলাদারের পরিবারকে হয়রানি করা হয়। স্থানীয়ভাবে চাউল পড়া খাওয়ানোর মাধ্যমে চুরির বিষয়টি নিশ্চিত করার ব্যর্থ চেষ্টা করা হয়। এমনকি পরিমল হাওলাদারের কলেজ পড়ুয়া মেয়ে প্রিয়াঙ্কাকেও চাউল পড়া খাওয়ানো হয়। তবে সঞ্জয় বিশ্বাস (সুজন বিশ্বাস) চাউল পড়া খাওয়ানোর বিষয়টি অস্বীকার করেছে।

কলেজ ছাত্রী প্রিয়াঙ্কার অভিযোগ, আমি বরিশালে থেকে পড়াশুনা করি। সঞ্জয় বিশ্বাসসহ স্থানীয় কিছু ব্যক্তি শালিসির নামে আমাকে বরিশাল থেকে ডেকে এনে চাউলপড়া খাওয়ায়। মিথ্যা অপবাদ দিয়ে মানহানিকর এ হয়রানির বিচার চাই।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য স্বপন তালুকদার জানান, ওই পরিবারটিকে চুরির অপবাদ দিয়ে কে বা কারা চাউল পড়া দিয়েছে তা আমার জানা নেই। তবে এ নিয়ে ঘরোয়াভাবে একটি শালিসি চলমান ছিল।