প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে লাখ লাখ মানুষের ঢল

২৫ ফেব্রুয়ারি, শনিবার। এদিন গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিশাল জনসভার আয়োজন করেছে আওয়ামী লীগ। চার বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকায় জনসভাটি আয়োজিত হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য জনসভাস্থলে লাখ লাখ মানুষের ঢল পড়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল থেকেই জনসভাস্থলে মানুষের ভিড় থাকে। উপজেলা ও আশপাশের এলাকা থেকে ঘাট ঢোল বাঁশি নিয়ে বিভিন্ন স্তরের মানুষ যোগ দিয়েছেন।

এদিকে কোটালীপাড়ায় নিরাপত্তার চাদরে থেকে দেওয়া হয়েছে। সুসজ্জিত হয়েছে কোটালীপাড়ার রাস্তাঘাট। উপজেলা সদর থেকে জনসভায়স্থল সাদুল্যাপুর ইউনিয়নের ভাঙ্গারহাটের তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় পর্যন্ত স্থানীয় নেতাকর্মীদের তোরণে তোরণে ছেয়ে গেছে। সাজানো হয়েছে সড়কগুলো। স্থানীয় বাসিন্দা বরকত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার অপেক্ষা করছেন কোটালীপাড়াবাসীরা। তাকে এক নজর দেখবেন বলে রাজনীতিক, শিক্ষক, শ্রমিক, কৃষক, দিনমজুর সবাই মুখিয়ে আছেন।

কোটালীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল বিশ্বাস বলেন, জনসভার মঞ্চে মোট ১৮০জন বসবেন। এই মঞ্চের আয়তন দৈর্ঘ্যে ৮০ ফিট ও প্রস্থে ২৮ ফিট। ভাঙ্গারহাটের তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয়ে ইতোমধ্যে ১৬ বার বঙ্গবন্ধু কন্যা এসেছেন। এবার তার আগমনের মধ্য দিয়ে ১৭ বার হবে।

উল্লেখ্য, আজ এখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোট ৫০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন। এরমধ্যে রয়েছে ৪৮ টি নবনির্মিত উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ২টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।