ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলারডুবি, নিখোঁজ ১৫

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ধর্মগঞ্জ গোদারাঘাট এলাকায় ট্রলারডুবির ঘটনা ঘটেছে। বুধবার (৫ জানুয়ারি) সকালে ধলেশ্বরী নদীর ওপারে কেরানীগঞ্জ যাওয়ার পথে লঞ্চের ধাক্কায় এই ঘটনা ঘটে।

এতে কমপক্ষে ১০ থেকে ১৫ জন যাত্রী নিখোঁজ রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জনিয়েছেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শীতের সকালে কুয়াশায় ঢাকা ছিল চারদিক। ওই সময় অন্তত ১৫ থেকে ২০ যাত্রী নিয়ে খেয়া পারাপারের ট্রলারটি ধর্মগঞ্জঘাট থেকে ওপারে যাচ্ছিল। এ সময় বরিশাল থেকে ঢাকার দিকে যাওয়া একটি যাত্রীবাহী লঞ্চ মাঝ নদীতে ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে তাৎক্ষণিক ট্রলারটি ডুবে যায়। এ সময় কিছু যাত্রী সাঁতার কেটে তীরে ওঠে। তবে অনেকেই নিখোঁজ রয়েছেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, খবর পেয়ে দ্রুত আমাদের কয়েকটি টিম নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে। স্থানীয় লোকজন আমাকে জানিয়েছে, ১০ থেকে ১৫ জন ট্রলারের যাত্রী নিখোঁজ রয়েছে। আমাদের কাছে কিছু লোকজন দাবি করেছে তাদের স্বজন নিখোঁজ রয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে নিখোঁজের সংখ্যা জানার চেষ্টা করছি এবং উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।