বগুড়ার শিবগঞ্জে পালিত হলো ঐতিহাসিক ৭ই মার্চ দিবস

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ দিবস নানা আয়োজনে পালিত হয়েছে।

এ দিবস উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টার দিকে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এ উপলক্ষে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম দুদু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল বারী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব কর্মকর্তা গোলাম রব্বানী, উপজেলা পঃপঃ তকরক নাথ কুন্ডু, উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমানসহ বিভিন্ন দফতর প্রধান, গণমাধ্যম কর্মী, স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুর“প কর্মসূচি পালন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।