বগুড়ার শিবগঞ্জে বিধবাকে মিথ্যা দোষারোপের অভিযোগে থানায় মামলা!

বগুড়ার শিবগঞ্জে বিধবাকে ব্লাকমেইল করে মিথ্যা দোষারোপ ও চাঁদা দাবীর অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিধবা লুতফুন খাতুন এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৯মে সোমবার রাত পোনে নয়টার দিকে ময়দানহাট্টা ইউনিয়নের বড়াইল বাকসন গ্রামের ঐ বিধবার মেয়ের বিয়ের জন্য পাত্রী দেখতে আসলে পূর্ব পরিকল্পনা মোতাবেক ময়দানহাট্টা ইউনিয়নের বেংদহ পাতাইর গ্রামের মৃতঃ সামাদের পুত্র রাজু (৪০) ও সাইফুল (৩০), বাদে গাংলই গ্রামের সামেদ আলীর পুত্র জবেদ আলী (৪০), হলুদবাড়ী গ্রামের বাবলুর পুত্র জাকারিয়া(৩০), জাফুর পুত্র মারুফ(২২), ওমর আলীর পুত্র ফারুক (৩২), বিষ্ণপুর গ্রামের সেকেন্দারের পুত্র সোহেল (২৫), বাদে গাংলই গ্রামের নুরুলের পুত্র রবিউল(৩০), বড়াইল বাকসন গ্রামের নুরুলের স্ত্রী বিউটি(৪০) অসৎ উদ্দেশ্য বিধবাকে ব্লাকমেইল করে এবং চরিত্রহননের মিথ্যা অভিযোগ তোলে। তারা বিধবার বাড়িতে পাত্রী দেখতে আসা ধর্মের ভাই আল আমিন ও মিস্টারকে আটকে রেখে ১লক্ষ টাকা চাঁদা দাবী করে এবং মারপিট করে।

পরে কৌশলে আল আমিনের স্ত্রী ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে ঐ রাতেই তাদের উদ্ধার করে।

এবিষয়ে বিধবা লুতফুন খাতুন বলেন, আমার নামে কুৎসা রটনার জন্য এবং টাকা হাতিয়ে নেওয়ার জন্য তারা এমন অসৎ কাজ করেছে। আমি ঘটনার প্রতিকার পেতে থানায় মামলা দায়ের করেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তরিকুল বলেন, মামলার ৮নম্বার আসামি রবিউলকে গ্রেপ্তার করে জেলহাজুতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।