কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নিখোঁজ বৃদ্ধের লাশ মিললো পুকুরে

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নিখোঁজ মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২০ মে) সকালে উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের সোনাহাট রেলওয়ে সড়কের উত্তরে তারিকুল ইসলামের নির্মাধীন বিল্ডিংয়ের পাশের পুকুর থেকে কুদ্দুস আলী(৮৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করে ভূরুঙ্গামারী থানা পুলিশ। মৃত কুদ্দুস আলী মাহিগঞ্জ চান্দুনীয়া গ্রামের মৃত আহাম্মদ আলীর পুত্র।

বঙ্গ সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম লিটন ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন। মৃতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে তিনি জানান, মৃত কুদ্দুস আলী মানসিক ভারসাম্যহীন ও শারীরিক প্রতিবন্ধী তথা প‍্যারালাইসেসের রোগী ছিলেন। তিনি গত দুই তিন দিন আগে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। শুক্রবার সকালে এলাকাবাসী ওই পুকুরে তার লাশ দেখে বাড়িতে খবর দিলে তারা এসে লাশ সনাক্ত করে। ধারনা করা হচ্ছে তিনি পা পিছলে পুকুরে পড়ে গিয়ে পানিতে ডুবে মারা যান।

পরে খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশের সুরহতাল রিপোর্ট তৈরির পর পরিবারের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান মৃতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। একটি ইউডি মামলা করা হয়েছে।