বরিশালে নওগাঁ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

বরিশাল নগরীর নওগাঁ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ মার্চ) সকাল ১৯ মার্চ সকাল ১০টা থেকে দিনব্যাপ নওগাঁ স্কুল মাঠে প্রধান অতিথি অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃসালাহ উদ্দিন আহমেদ বলেন ছাত্র জীবন হল পুর জীবনের একটি সঠিক সময় কারন এই সময় তোমরা নিজেদের যেখানে পতিবাহীত করবে তোমাদের জীবন সে দিকেই যাবে তোমরা লেখা পড়া করে মানুষ এর মত মানুষ হবে আজকে আমি যেখানে আছি এখানে তোমরা আসবা। আর বিদ্যালয়ের উন্নয়ন আমরা করব।প্রধানমন্ত্রী শেখ হাসিনা করবে তোমাদের দায়িত্ব হল পড়াশোনা করবা। দেশ ও জাতিকে বিশ্বের বুকে মাথা উঁচু করে বাচঁতে সাহায্য করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিঃদিনেশ চন্দ্র রায়, মোঃ ফারুক হোসেন, মোঃসুলতান আহমেদ, সিনিয়র শিক্ষক মোঃকামাল উদ্দিন আহমেদ, বরিশাল সিটি কর্পোরেশন এর ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি ও আসন্ন সিটি কর্পোরেশন এর নির্বাচনে ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ রশিদ চৌধুরী, ২৭ নং ওয়ার্ড আঃলীগ সভাপতি মোঃআঃআলিম বাবুল, মোঃজসিম উদ্দিন, মোঃআনোয়ার হোসেন, আঃলীগ নেতা জাকির আকন সহ স্থানীয় নেতৃবৃন্দদের উপস্থিতিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ। এসময় শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা তুলে ধরে বক্তব্য রাখেন উপস্থিত বক্তাগণ।

অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র পক্ষে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশনএর নির্বাচনে ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ওয়ার্ড আঃলীগের সহ সভাপতি মোঃ রশিদ চৌধুরী’র নেতৃত্বে স্থানীয় নেতৃবৃন্দরা সকলকে পবিত্র মাহে রমজানের সময়সূচী’র ক্যালেন্ডার ও উপস্থিত শিক্ষার্থীদের মাঝে কলম ও ক্লাশরুটিন বিতরণ করা হয়েছে।

দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দের পুরস্কার বিতরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম পরিসমাপ্তি হয়।