বাংলাবান্ধা স্থলবন্দরে সি এন্ড এফ ডাকে কর্মবিরতিতে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ

জাতীয় রাজস্ব বোর্ড সিএন্ডএফ কাস্টমস্ এজেন্ট লাইসেন্সিং বিধিমাল-২০২০ এবং পণ্য চালান শুল্কায়নে এইচ.এস. এবং সিপিসি নির্ধারণে প্রনীত বিভিন্ন বির্তকীত আইন বাতিলের দাবীতে ফেডারেশন অব বাংলাদেশ কাস্টম্স ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এ্যাসোসিয়েশন এবং সারাদেশের ন্যায় বাংলাবান্ধা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের ডাকে কর্মবিরতি পালন করে।
মঙ্গলবার দুপুরে বাংলাবান্ধা স্থল শুল্ক স্টেশন চত্তরের সামনে থেকে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন সারাদেশের ন্যায় একযোগে পূর্ণদিবস কর্মবিরতি পালন করেন।

এসময় কর্মবিরতি পালন সময়ে বাংলাবান্ধা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের আহব্বায়ক রেজাউল করিম রেজা তিনি এনবিআর এটি একটি কালো আইন যা ২০২০ বিধিমালা প্রনয়নে সিএন্ডএফ এজেন্ট লাইসেন্স প্রাপ্ত ব্যবসায়িরা বিভিন্ন ভাবে রাজস্ব বোর্ড কাস্টমর্স এর কাছে ক্ষতিগ্রস্থ হবেন এবং এই আইন বাতিলের প্রতিবাদে বাংলাবান্ধা স্থলবন্দর এ্যাসোসিয়েশন কর্মবিরতি পালন করছে।

এদিকে কর্মবিরতিতে বাংলাবান্ধা এ্যাসোসিয়েশনের আহব্বায়ক রেজাউল করিম রেজা সহ আরও উপস্থিত ছিলেন যুগ্ন আহব্বায়ক জাহাঙ্গীর আলম, সাদেকুল ইসলাম,আব্দুল্লাহ, সিএন্ডএফ আহব্বয়ক কমিটির সদস্যরা।