বাকৃবিতে সাংবাদিকদের সাথে প্রক্টরিয়াল বডির মতবিনিময় সভা

নুরজাহান স্মৃতি, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সার্বিক পরিস্থিতির উন্নয়ন ও নিরাপত্তা নিয়ে ক্যাম্পাসের সাংবাদিকদের সাথে প্রক্টরিয়াল বডির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয় কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

মাসখানেক আগে দায়িত্বপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. মো. আতিকুর রহমান খোকনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর. ড. এ কে শাকুর আহম্মদ, ড. মো. শহীদুল আলম, ড. তানভীর রহমান, রায়হানা নাসরীন ফেরদৌসী। এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি এস এম আশিফুল ইসলাম মারুফ, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী ও ক্যাম্পাসে কর্মরত বিভিন্ন জাতীয় ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

সাংবাদিকদের সাথে প্রায় ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় তিনি তার কর্মপরিকল্পনা ও ক্যাম্পাসের নিরাপত্তা সংলগ্ন বিভিন্ন পদক্ষেপের কথা সাংবাদিকদের জানান। এসময় বিশ্ববিদ্যালয়ে সিসি ক্যামেরার সংখ্যা বাড়ানো, বহিরাগতদের দৌরাত্ব কমানো, মাদক প্রতিরোধী কার্যক্রম, ক্যাম্পাসের পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখাসহ বিভিন্ন কর্মপরিকল্পনা তুলে ধরেন। এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দ ক্যাম্পাসের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এসকল সমস্যার সমাধান নিয়ে তিনি তার মতামত ব্যক্ত করেন এবং ক্যাম্পাসের সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন।