বাগেরহাটের শরণখোলায় গাছ চাপা পড়ে প্রবাসীর মৃত্যু

প্রিয়জনের টানে ছয় মাসের ছুটিতে সুদূর কাতার থেকে বাড়িতে আসেন প্রবাসী আবু জাফর হাওলাদার (৪৫)। আর মাত্র ১৫ দিন পরে কর্মস্থলে ফেরার ইচ্ছে থাকলেও যাওয়া হলোনা তার। (৪ জুলাই) বেলা ১১ টার দিকে প্রতিবেশী হেমায়েত তালুকদারের বাড়িতে গেলে গাছ চাঁপায় প্রান হারান জাফর। হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে বাগেরহাটের শরনখোলা উপজেলার উত্তর কদমতলা গ্রামে।

ভুক্তভোগীর পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, উপজেলার উত্তর কদমতলা গ্রামের মৃত. আ. কাদের হাওলাদারের পুত্র কাতার প্রবাসী মোঃ জাফর হাওলাদার ব্যক্তিগত কাজে প্রতিবেশী হেমায়েত তালুকদারের বাড়িতে যায়। এসময় ওই বাড়িতে গাছ কাটছিলেন শ্রমিকরা। তাকে দেখে শ্রকিরা বারন করলেও কর্নপাত না করে দ্রুত হেঁটে যাওয়ার সময় উপর থেকে গাছের একটি বড় ডাল তার মাথায় উপর পড়লে মাথা থেতলে যায়। আত্মীয় স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইশরাত জাহান জানান, মাথায় গুরুতর আঘাতে মগজ বের হয়ে যাওয়ায় হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, দুর্ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।