বাগেরহাটের শরণখোলায় মতবিনিময় সভা ও পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি মিলন

বাগেরহাটের শরণখোলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং শুভেচ্ছা বিনিময় করেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।

এসময় উপস্থিত ছিলেন ৪নং সাউথখালী ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হোসেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি রায়হান উদ্দিন শান্ত, সহ-সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, এম ওয়াদুদ আকন, সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, শরণখোলা থানার অফিসার ইনচার্জ ইকরাম হোসেন, বন ও পরিবেশ বিষক সম্পাদক রাজিব হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আকন, দপ্তর সম্পাদক-রোকনুজ্জামান বিপ্লব, আবুল হোসেন নান্টু, , মোড়েলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, , উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শামিম মুন্সী, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু্ল দাস এ সময় উপস্থিত ছিলেন।

এসময় শরণখোলার রায়েন্দা বাজার কেন্দ্রীয় কালি মন্দির, লাকুড়তলা, তাফালবাড়ী বাজার, দক্ষিণ তাফালবাড়ী,নলবুনিয়া, পূর্ব আমড়াগাছিয়া,এবং আমড়াগাছিয়া বাজারেরর দূর্গা মন্ডপসহ বিভিন্ন দূর্গা মন্ডপ পরিদর্শন এবং সনাতন ধর্মাবলম্বী মানুষের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।