বাবার বাড়ি বেড়াতে এসে মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

পঞ্চগড় সদর উপজেলা পৌরসভার ইসলামবাগ এলাকায় থেকে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

মৃত ওই গৃহবধুর নাম শাম্মী আক্তার পুতুল (২৮)। দীর্ঘ ১২ বছর আগে রাজশাহী জেলার বেলপুকুর এলাকায় ওবায়দুর ইসলামের সাথে তার বিয়ে হয়। স্বামী পেশায় একজন শিক্ষক।

রবিবার সকালে খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পঞ্চগড় পৌরসভার ইসলামবাগ এলাকার মোঃ সেলিম রহমানের মেয়ে শাম্মী আক্তার পুতুল তাকে এস,এস,সি পরীক্ষা শেষে দীর্ঘ ১২ বছর আগে রাজশাহী জেলার বেলপুকুর এলাকায় ওবায়দুর নামের এক ছেলের সাথে বিয়ে হয়। ওই দম্পতি দুই মেয়ে সন্তানের জননী। স¦ামীর বাড়ি রাজশাহী থেকে গত শুক্রবার নিহত পুতুল বাবার বাড়ি পঞ্চগড় ইসলামবাগ এলাকায় বেড়াতে আসেন। স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক ভাবে অশান্তি চলছিল। এনিয়ে বৃহষ্পতিবার রাতে স্বামী সন্তান সহ গাড়িতে উঠে শুক্রবার সকালে বাবার বাড়িতে আসে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত পুতুল রবিবার দিবাগত রাত সে ঘুমায় নাই এক পর্যায় সে তার ছোট মেয়ে সন্তানের কাছে যায় এবং তার বাবা ও মা সাথে দেখা করে এভাবে করে ফজরের সালাত আদায় কোরআন মজিদ পাঠ করেন এবং বাড়ির বারান্দায় ৬টা ২৫ মিনিট সময় ঝুলন্ত লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।