বেতন কমবে মেসির!

চলতি মৌসুমের পর শৈশবের ক্লাব বার্সেলোনায় আর থাকবেন না বলে জানিয়ে দিয়েছেন লিওনেল মেসি। মৌসুম শেষ হলে বিনা ফি’তে যে কোনো ক্লাবে চলে যেতে পারবেন আর্জেন্টাইন এই সুপারস্টার।

তবে যদি তিনি বার্সেলোনায় থেকেই যান তাহলে কি হবে? সেক্ষেত্রে তার বেতন কমিয়ে দেয়া হতে পারে। বার্সেলোনার প্রেসিডেন্ট প্রার্থী এমিলি রাউসান্ড তেমনটাই বলেছেন। মূলত ক্লাবের আর্থিক ক্ষতি পোষাতেই এমন পরিকল্পনা বলে মন্তব্য তার।

রাউসান্ড জানিয়েছেন, ক্লাবের এখন যে অবস্থা, তাতে মেসির বেতন এত হতে পারে না। দরকার হলে মেসির সাথে নতুন চুক্তি হবে। তবে মেসিকে অবশ্যই আমরা আকর্ষণীয় প্রস্তাব দেবো।

তিনি আরও বলেন, টাকার জন্য মেসি বার্সেলোনা ছাড়তে চেয়েছে, এমনটা নয়। ও সবথেকে বেশি টাকা পায়। বিশ্বে আর কোনো ফুটবলার ওর থেকে বেশি টাকা পায় না। ও ক্লাব ছাড়তে চেয়েছিল কারণ ও ট্রফি জিততে চায়। ও বলেই দিয়েছিল, চ্যাম্পিয়ন্স লিগ জেতা এখন আর বার্সার পক্ষে সম্ভব নয়। তাই আমরা ক্ষমতায় এলে ওকে ট্রফি জেতার সুযোগ করে দেব।

আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার পক্ষ থেকে মেসির বেতন জানানো না হলেও, মনে করা হচ্ছে এখন মাসে প্রায় ১ কোটি ডলার পান তিনি। রাউসান্ডের প্রতিশ্রুতি ২৪ জানুয়ারির নির্বাচনে যদি তিনি জেতেন তাহলে নতুন করে তৈরি ন্যু ক্যাম্প স্টেডিয়াম মেসির নামে করবেন।