বেলকুচিতে পূর্ব শত্রুতার জেরে মারধর ভাঙচুরে আহত দুই, থানায় অভিযোগ!

সিরাজগঞ্জের বেলকুচিতে পূর্ব শত্রুতার জেরে দোকান ভাঙচুর অর্থ লুট ও মারধরে আহত ২, প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) বিকালে বেলকুচি পৌর এলাকার বেলকুচি উপজেলা গেট সংলগ্ন চালা গ্রামের নুরুল ইসলাম (৬০) ও তার মেয়ে রাবেয়া খাতুন (২৫) কে চালা পূর্ব পাড়া (নদীর পার) গ্রামের এরশাদ আলী (৩৫) (গ্রাম পুলিশ) এরশাদের স্ত্রী মতি বেগম (৩০) জমিন বেওয়া (৪০) স্বামী আব্দুল হামিদ ও এরশাদের ছেলে তুহিনের নাম উল্লেখ করে মারধর ও ভাঙচুর লুটপাটের ঘটনায় বিবাদীগণের বিরুদ্ধে জাহাঙ্গীর হোসেন থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলা পরিষদের ঘর নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকালে উল্লেখিত বিবাধীগণ বাদী জাহাঙ্গীর হোসেনের শ্বশুর নুরুল ইসলাম ও তার স্ত্রীর কথা কাটাকাটির একপর্যায়ে এলোপাতাড়ি মারধর দোকান ভাঙচুর করে এবং নগদ ৯ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, মারধরের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।