ফরিদপুরের ভাঙ্গায় যুগান্তরের প্রতিষ্ঠা বাষির্কী পালন

ফরিদপুরের ভাঙ্গায় দৈনিক যুগান্তরের ২য় যুগে পদার্পণ উপলক্ষে কেক কাটা, র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে যুগান্তরের ভাঙ্গা উপজেলা প্রতিনিধি আব্দুল মান্নান ও স্বজন সমাবেশের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যুগান্তরের প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা।

উক্ত আলোচনা সভায় দৈনিক যুগান্তরের ভাঙ্গা প্রতিনিধি হাজী আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজিম উদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার(ভাঙ্গা সার্কেল) মোঃ হেলাল উদ্দিন, ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম, সাংবাদিক অজয় দাস, সাইফুল্লাহ শামিম, দীলিপ দাস, রাহাদ বেগ, জাকির মুন্সি, এটিএম ফরহাদ নান্নু, ওবায়দুল রহমান, রবিউল ইসলাম, আছাদ মুন্সি, মাসুম আল ইসলাম, সোহাগ মাতুব্বর, সাইফুল ইসলাম, মিরান মাতুব্বর, রিপন, সহ উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

প্রধান অতিথি বলেন- সত্যের সন্ধানে নির্ভীক দৈনিক যুগান্তর। দীর্ঘ ২৩ বছর অনেক বাধা বিপত্তি পিছনে পেলে আপোষহীন পথ চলা যুগান্তর আগামী দিনে সত্য ও ন্যায় এবং নির্যাতিত মানুষের পাশে থাকবে। তিনি যুগান্তরের পথ চলার সফলতা কামনা করেন। পরে র‌্যালি উপজেলা চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পূনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।