ভারতে স্ত্রীর দুই প্রেমিকের ছবি গলায় ঝুলিয়ে স্বামীর আত্মহত্যা

একাধিক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় আসক্ত স্ত্রী। সবকিছু জেনে স্ত্রীকে সেই পথ থেকে সরে আসতে বলেছিলেন স্বামী। কিন্তু স্ত্রী সরে আসেননি। ফলে অভিমানে স্ত্রীর দুই প্রেমিকের ছবি গলায় ঝুলিয়ে আত্মহত্যা করেছেন স্বামী। ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদে।

নিহত যুবকের নাম সেলিম শেখ। প্রতিবেশীদের দাবি, ১০ বছরের দাম্পত্য জীবন সেলিম এবং আমিনার। কিন্তু স্ত্রী একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্ক রেখেছিলেন বলে দাবি করেছিলেন সেলিম। বারবার স্ত্রীকে অনুরোধ করেছিলেন বিবাহ বহির্ভূত সম্পর্কগুলো থেকে বেরিয়ে আসতে। কিন্তু সে কথা শোনেননি আমিনা। এরপরই স্ত্রীর দুই প্রেমিকের ছবি গলায় ঝুলিয়ে আত্মঘাতী হয়েছেন স্বামী। এ ঘটনার তদন্তে নেমে নিহতের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

গ্রামবাসীর দাবি, সম্প্রতি রাজেশ ও জাকির নামে দুই যুবকের সঙ্গে আমিনার বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। বুধবার আমবাগান থেকে উদ্ধার হয় সেলিম শেখের লাশ। গলায় ঝুলানো ছিল স্ত্রীর প্রেমিক হিসেবে সন্দেহ করা জাকির ও রাজেশের ছবি।

নিহত সেলিমের ভাই বাচ্চু শেখ বলেন, সেলিম এবং আমিনার ১০ বছরের সংসার। তাদের একটি ৯ বছরের পুত্রসন্তান রয়েছে। কিন্তু গত পাঁচ বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন আমিনা। তাকে বারবার সচেতন করেন সেলিম। যদিও সেই কথা কানে নেননি আমেনা।

তবে সেলিমের এক আত্মীয় বাদল শেখ বলেন, সেলিমকে হত্যা করা হয়েছে। তদন্তে মোড় ঘোরানোর জন্যই ওই দুই ব্যক্তির ছবি গলায় ঝোলানো হয়েছে।

এদিকে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে আমিনাকে। ঠিক কী কারণে সেলিমের মৃত্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট এলেই জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।