ভাসুরের লালসায় শিকার ছোট ভাইয়ের স্ত্রী

নওগাঁর ধামইরহাটে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ভুক্তভোগী বাদী হয়ে ভাসুর (স্বামীর বড় ভাই) রুবেল হোসেনের (২৮) বিরুদ্ধে মামলা করেন। মামলার ৩ ঘণ্টার মধ্যে আসামিকে আটক করেছে পুলিশ।

রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে। গত ১৪ নভেম্বর ভুক্তভোগীর বাড়িতে এ ঘটনা ঘটে।

গৃহবধূর পরিবার সূত্রে জানায়, অভিযুক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ১৪ নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে গৃহবধূর স্বামী গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে যান। এ সময় গৃহবধূ বাড়িতে একা পেয়ে রুবেল হোসেন তার ঘরে ঢুকে ধর্ষণ করেন।

গৃহবধূর চিৎকারে মেঝ ভাসুরের স্ত্রী এগিয়ে আসলে রুবেল হোসেন ঘরের তালার ফাঁক দিয়ে পালিয়ে যায়। সন্ধ্যায় গৃহবধূর স্বামী বাড়িতে আসলে বিষয়টি অবগত করেন। পরে মামলার সিদ্ধান্ত নেয়া হলে স্থানীয়রা আপস-মিমাংসার আশ্বাস দেয়।

তবে মিথ্যা আশ্বাসকে উপক্ষো করে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। ভুক্তভোগী এ ন্যাক্কারজনক ঘটনায় ভাসুরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ধামইরহাট থানার তদন্ত-ওসি আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সন্ধ্যা ৬টার দিকে মামলা করেন। এরপর রাত ৯টার দিকে আসামি রুবেল হোসেনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীকে বুধবার নওগাঁ সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই সঙ্গে আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তিনি।