ভোলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালিত

ভোলায় জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালিত এবং অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রবিবার (৮ আগস্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণপ্রিয় সহধর্মিণী মহিয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী পালিত হয়।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে গণভবন প্রান্ত হতে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উদ্‌যাপন ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠান’ সরাসরি উপভোগ করা হয়।

দুপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন ভোলার সম্মানিত জেলা প্রশাসক মো. তৌফিক -ই-লাহী চৌধুরী।

এরপর বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন, ভোলা- এর উদ্যোগে ভার্চুয়াল প্লাটফর্ম জুমের মাধ্যমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভোলা জেলার বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ ভোলার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এছাড়া, বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে কোরআন খতম/ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে এবং অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানসমূহেও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।