ময়মনসিংহ- ৩ গৌরীপুর আসনে বাল্যবন্ধু স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী!

ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডা. মোস্তাফিজুর রহমান আকাশ আজ বুধবার স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহার ট্রাক প্রতীককে সমর্থন জানিয়ে প্রার্থীতা থেকে সরে দাঁড়ান। রাতে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মত-বিনিমিয়কালে তিনি এ ঘোষণা দেন।

মত-বিনিময়কালে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ডা. মোস্তাফিজুর রহমান আকাশ অভিযোগ করে বলেন, নির্বাচনে তার কর্মীদের ভয়ভীতি-প্রদর্শন, পোস্টার ছিঁড়ে ফেলা এবং কার্যালয় ভাংচুর করেছে। এখানে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নেই। এ নির্বাচন এক পেশে নির্বাচন। এ কারণে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছি। আজ থেকে আমার প্রতীকের জন্য আর কোনো নির্বাচনী প্রচারণা চালাবো না।
তিনি আরও বলেন, এ নির্বাচনে জোট-মহাজোট নেই। যেহেতু এবারের নির্বাচনে আওয়ামী লীগ তাদের প্রার্থীদের জন্য উন্মুক্ত করে দিয়েছে। তাই আমিও আমার ব্যক্তিগত সমর্থন বাল্যবন্ধু স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার ট্রাক প্রতীককে প্রদান করেছি। আমার সমর্থিত নেতাকর্মীদের বলবো, যদি সোমনাথ সাহাকে আপনাদের পছন্দ হয় তাহলে ট্রাক প্রতীকে ভোট দিবেন। এটা আমার ব্যক্তিগত সমর্থন ও অভিমত।

তিনি আরও বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালেও রাজনীতি থেকে সরে দাঁড়াবো না। আমি বাড়িসহ গৌরীপুরের বিভিন্ন এলাকায় বিনামূল্যে যে চিকিৎসা কার্যক্রম চলছিলো তা অব্যাহত থাকবে। দলীয় নেতাকর্মীরাও তাদের যেকোনো সমস্যায় আমাকে ডাকলে কাছে পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর জাতীয় কৃষকপার্টির আহবায়ক সাজ্জাব হোসেন আক্কাছ, পেশাজীবী পরিষদের যুগ্ম কৃষি বিষয়ক সম্পাদক মো. মজিবুর রহমান, সোহেল রানা, বোকাইনগর জাতীয় পার্টির সদস্য মাছুম বিল্লাহ প্রমুখ।