তেঁতুলিয়ায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বীরমুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল হালিমের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় উপজেলার দেবনগড় ইউনিয়নের দলুয়া নতিফগছ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে বেদনাবিধুর পরিবেশে রাষ্ট্রীয় মর্যাদায় সামাজিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়ে ও নাতি—নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকস্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে উপজেলার সহযোদ্ধা বীরমুক্তিযোদ্ধাগণ এবং উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুল হাসান।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল হালিম দেবনগড় ইউনিয়নের লতিফগছ গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। তিনি দীর্ঘদিন প্যারালাইজড রোগে ভুগছিলেন। তিনি বুধবার সকাল ১০টায় নিজ বাড়িতেই ইন্তেকাল করেন। পরে বিকালে উপজেলা প্রশাসনের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুল হাসান এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এ সময় তেঁতুলিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আরমান আলী ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

এছাড়াও শ্রদ্ধা জানান, দেবনগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছলেমান আলী, দেবনগড় ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা গোলাম হাফেজ, বীরমুক্তিযোদ্ধা মজিবর রহমান, বীরমুক্তিযোদ্ধা মোজাহার আলী, বীরমুক্তিযোদ্ধা সলিম উদ্দীন, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রমুখ।