মহানবী (সা.) কে কটুক্তির প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ

সম্প্রতি ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দীকা রাঃ. কে নিয়ে চরম অশ্লীল ও অবমাননাকর মন্তব্য করায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শুক্রবার বিকালে কুড়িগ্রাম শহরের নছর উদ্দিন মার্কেট থেকে বের হওয়া ইসলামী আন্দোলন বাংলাদেশ কুড়িগ্রাম জেলা শাখা আয়োজিত বিক্ষোভ মিছিল সারা শহর প্রদক্ষিণ করে ও পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সংগঠনের জেলা শাখার সভাপতি মাওলানা মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি বলেন, এ ঘটনায় ভারত সরকারকে মুসলিম উম্মাহর কাছে ক্ষমা চাইতে হবে এবং ভবিষ্যতে এমন কর্মকাÐ না করার ব্যাপারে অঙ্গীকার করতে হবে।

কুড়িগ্রাম জেলা সেক্রেটারি মাওলানা আব্দুল কাদেরের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরে আলম সিদ্দিকী, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুল মোমিন জিহাদী, যুব আন্দোলনের জেলা সভাপতি শেখ নূর মোহাম্মদ, সহ-সভাপতি শরীফুজ্জামান সিদ্দিকী, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন এর জেলা সভাপতি মাহমুদদুর রহমান, সহ-সভাপতি আসিফ মাহদী, সাধারণ সম্পাদক আসাদুল্লাহ প্রমুখ।