মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

মাদারীপুরের কালকিনিতে পূর্বশত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

মো. সাহেদ হোসেন-(৩২) নামের যুবককে কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে এই ঘটনায় আহত ওই যুবক বুধবার (২৫ জানুয়ারি) সকালে আনোয়ার হোসেন নামে এক পৌর কাউন্সিলরসহ নয় জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

ভূক্তভোগী পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পৌর এলাকার চরফতে বাহাদুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে মো. সাহেদ হোসেনের সাথে কালকিনি পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আনোয়ার হোসেনের দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। এর জের ধরে মঙ্গলবার দিবাগত রাতে একই গ্রামের মাহাবুল টেডনের বাড়ির সামনে বসে পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ বেশ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে কুপিয়ে ও পিটিয়ে সাহেদ হোসেনকে আহত করে ফেলে রাখে যায়।

পরে ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আহত সাহেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এদিকে এই ঘটনায় আহত সাহেদ বাদী হয়ে পৌর কাউন্সিলর মো. আনোয়ার ও আবু বক্করসহ নয় জনকে আসামী করে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত সাহেদ হোসেন বলেন, কাউন্সিলর মো. আনোয়ার হোসেন ও আবু বক্কর সরদারসহ বেশ কয়েকজন মিলে হত্যার উদ্দেশ্যে আমার উপরে হামলা চালিয়েছে।

অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, কিছুদিন পূর্বে আমার ছেলের উপর বিএনপির লোকজন নিয়ে হামলা চালিয়েছিল সাহেদ। এই ঘটনার সাথে আমি জড়িত নই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।