মাদারীপুরের রাজৈরে হত্যা মামলার আসামির মরদেহ উদ্ধার

মাদারীপুরের রাজৈরে হত্যা মামলার আসামি এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৭ আগষ্ট) সকালে উপজেলার চৌরাশি এলাকার একটি বাগান থেকে শাহীন শেখ (২৫) নামে যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শাহীন বাজিতপুর গ্রামের মোস্তফা শেখের ছেলে। সে ওই এলাকার মুরগি ব্যবসায়ী সোহেল হাওলাদার হত্যা মামলার আসামি ছিলো।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন শনিবার বাড়িতে একাই ছিলেন। রবিবার সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার চৌরাশি এলাকার একটি বাগানে শাহীনের গলাকাটা রক্তাক্ত মরদেহ দেখে স্থানীয়রা পরে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল এসে নিহতের মরদেহ উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। এ ঘটনার পর থেকে পুরো এলাকাজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকাবাসী এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে।

নিহত শাহীনের চাচাতো ভাই মো. জব্বার বলেন, আমাদের প্রতিপক্ষ পূর্ব পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে। তারা এর আগে শাহিনকে হত্যার হুমকি দিয়েছিলো। আমরা এর কঠিন বিচার চাই।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার জানান, প্রতিপক্ষের লোকজন হত্যা মামলা থেকে বাঁচতে নিজেরাই এই ঘটনা ঘটিয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তাছাড়া জিজ্ঞাসাবাদের জন্য মাইনউদ্দিন হাওলাদার (৪৫) নামে একজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় প্রকৃত দোষীদের খুঁজে বের করা হবে।