মাদারীপুরে পুলিশে চাকুরী দেয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার দুই

মাদারীপুরে পুলিশে চাকুরী দেয়ার নামে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। পুলিশে চাকুরী প্রতিশ্রæতি দিয়ে ঘুষ গ্রহনের অভিযোগে দুইজন গ্রেফতার করেছে মাদারীপুর গোয়েন্দা পুলিশ। রবিবার (১২ ফেব্রæয়ারি) দুপুরে মাদারীপুর পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলন মাধ্যমে এই তথ্য জানিয়েছে পুলিশ সুপার।

সংবাদ সম্মেলন সূত্রে জানা গেছে, দুদিন ধরে মাদারীপুরে পুলিশ কনস্টেবল পদে লোক নিয়োগ চলছে। কনস্টেবল পদে লোক নিয়োগের নামে একটি প্রতারক চক্র মানুষের কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে চাকুরী দেয়ার প্রতিশ্রুতি দিয়ে এবং চাকুরী প্রার্থীদের কাছ থেকে অর্থ গ্রহণ করছে। গোপন তথ্যের উপরে ভিত্তি করে শনিবার রাতে ইউনুস আলী বেপারী (৫৮) ও রিপন হাওলাদার নামে প্রতারণা চক্রে দুইজনকে মাদারীপুর গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ইউনুস আলী বেপারী মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের ব্রাহ্মনদি গ্রামের মনসুর বেপারীর ছেলে এবং একই ইউনিয়মের হোগলপাতিয়া গ্রামের জালাল হাওলাদারের ছেলে রিপন হাওলাদার। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, চাকুরী পাইয়ে দেয়ার কথা বলে এক লোকের সাথে ৩ লক্ষ টাকা চুক্তি করে এবং বিশহাজার টাকা গ্রহণ করে। গোয়েন্দা তথ্যের মাধ্যমে বিষয়টি জানতে পেরে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।