মাদারীপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়েছে ছিনতাইকারী ঢাকা মেডিকেলে ভর্তি

মাদারীপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় চায়না আক্তারকে (২১) পাঠানো হয়েছে ঢাকা মেডিকেলে।

সোমবার সন্ধ্যায় সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাজিরা এলাকায় এ ঘটনা ঘটে। আহত চায়না একই গ্রামের সোনা মিয়া ঘরামীর মেয়ে ও কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামের সৌদিআরব প্রবাসী সুলতান দঢ়ির স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানায়, সন্ধ্যায় ইজিবাইকযোগে শ্বশুরবাড়ি থেকে বাবারবাড়ি আসতেছিলেন চায়না। কাছাকাছি আসলে ইজিবাইক থেকে নেমে বাড়ির দিকে হাঁটা শুরু করে সে। এ সময় ৫-৬ জন দুর্বৃত্ত চায়নার কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। বাঁধা দিলে এলোপাতাড়ি কুপিয়ে চায়নাকে জখম করা হয়।

এ সময় প্রবাসীর স্ত্রীর ডানহাতের দুটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। চায়নার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার অবনতি হলে রাজধানীর ঢাকা মেডিকেলে প্রেরণ করেন চিকিৎসক। এই ঘটনার দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে পুলিশ।