মাদারীপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুরে গাঁজাসহ হাতেনাতে মাদক ব্যবসায়ী সাগর খানকে (২৩) আটক করেছে র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা। ২ জুলাই, শুক্রবার রাত আনুমানিক ৮.৩০টার দিকে র‍্যাবের বিশেষ অভিযানে শহরের চরমুগুরীয়া মহাবিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক সাগর খান মাদারীপুর শহরের মধ্যখাগদি এলাকার মোঃ খবির উদ্দিন খানের ছেলে।

শুক্রবার রাতে র‍্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, মাদারীপুর র‌্যাব-৮, সিপিসি-৩ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মাদারীপুর শহরের চরমুগুরীয়া মহাবিদ্যালয়ের সামনে হাজরাপুরগামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সাগর খানকে গাঁজাসহ হাতে নাতে আটক করে। এসময় আসামীর কাছ থেকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে র‍্যাব জানতে পারে, আটক সাগর খান একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন মাদারীপুর জেলার সদর থানার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল। আটক আসামীকে উদ্ধারকৃত গাঁজাসহ জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া আসামীর বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব জানায়, এ ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।