মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে যশোরের মনিরামপুরে ট্রাকচাপায় এতিম শিশু নিহত

যশোরের মনিরামপুরে তেলবাহী ট্রাকের নিচে চাপা পড়ে সাবিহা খাতুন (৫) নামের এক শিশু নিহত হয়েছে। রোববার (১০ মার্চ) বেলা ১টার দিকে যশোর-চুকনগর সড়কের ফকির রাস্তা মোড়ে এদুর্ঘটনাটি ঘটে। শিশুটি ওইসময় মাদ্রাসা থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে রাস্তা পার হচ্ছিল।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ এঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহত সাবিহা গোবিন্দপুর গ্রামের মৃত সেলিম হোসেনের মেয়ে। ফকির রাস্তা উলামানগর কওমি মাদ্রাসার শিশু শ্রেণিতে পড়তো সে।

এদিকে চালকসহ ট্রাকটিকে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। চালকের নাম মনির হোসেন। তিনি খুলনার খালিশপুরের কাশিপুর বাংলার মোড়ের আব্দুস সালামের ছেলে।

ফকির রাস্তা উলামানগর কওমি মাদ্রাসার অধ্যক্ষ কামরুজ্জামান কাসেমী বলেন- বাবার মৃত্যুর পর শিশুটির মায়ের আবার বিয়ে হয়েছে। সাবিহা তার দাদি সেলিনা বেগমের কাছে থেকে আমাদের মাদ্রাসায় শিশু শ্রেণিতে পড়তো। বাড়ি দূরে হওয়ায় মাদ্রাসার ভ্যানে চড়ে সে আসা-যাওয়া করতো।

রোববার দুপুরে ছুটির পর ভ্যানে না উঠে হেঁটে রাস্তা পার হচ্ছিল সাবিহা। তখন কেশবপুরের দিক থেকে ছেড়ে আসা একটি তেলের ট্রাক মাদ্রাসার সামনে ফকির রাস্তা মোড়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সাবিহার মৃত্যু হয়েছে।

মনিরামপুর থানার ওসি মেহেদী মাসুদ বলেন- চালকসহ ট্রাক থানা হেফাজতে আছে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।