মেলায় নাগরদোলা থেকে ছিটকে পড়ে আহত ৩

ঝালকাঠিতে মেলার নাগরদোলা থেকে ছিটকে পড়ে নারীসহ তিনজন আহত হয়েছেন। শনিবার (০৪ মার্চ) রাত ১০টার দিকে শহরের শেখ রাসেল পৌর স্টেডিয়ামে রূপসী বাংলা মেলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন পুতুল (৩৫), নাঈম (১৪) ও ইদ্রিস আলী (৩৫)। আহতদের মধ্যে গুরুতর নারী ও কিশোরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নাগরদোলাটি ঘুরতে ঘুরতে দুটি দোলনায় হঠাৎ ধাক্কা খায়। এতে নাগরদোলা থেকে ৬ জন ছিটকে পড়ে যান। তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে পুতুল ও নাঈমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইদ্রিস আলী (৩৫) নামে অপর একজন বর্তমানে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঝালকাঠি সিভিল সার্জন ডা. এইচএম জহিরুল ইসলাম জানান, আহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে। তবে তারা ভয়ও পেয়েছেন। গুরুতর দুজনকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে বরিশালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি ঝালকাঠি শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কবি জীবনানন্দ দাশের ১২৪তম জন্মজয়ন্তী উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ১৫ দিনব্যাপী এ মেলা শুরু হয়। ১০০টি স্টলে বিভিন্ন পণ্যসামগ্রী ও রাইডস নিয়ে মেলা চলছে সকাল ৯টা থেকে মধ্যরাত পর্যন্ত।