ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হযরত বিবিজান রহমতুল্লাহি আলাইহা’র মাজার শরীফের কমিটি গঠন

ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নের(ময়মনসিংহ-কিশোরগঞ্জ)মহাসড়কের লক্ষিগঞ্জ বাজারের দক্ষিন পাশের পূর্ব দিকে কুমুরিয়ারচর গ্রামের ওলিয়ে কামিল হযরত বিবিজান রহমতুল্লাহি আলাইহা’র মাজার শরীফের কমিটি গঠন করা হয়।

১০-এপ্রিল সোমবার সকাল দশটার সময় ২১সদস্য বিশিষ্ট, তিন বছরের জন্য কমিটি করেন।অনুষ্টানে সভাপতিত্ব করেন মাজার শরীফের মুতাওয়াল্লি ডাঃ মুহাম্মদ আবদুল মান্নান। মাজার শরীফের প্রধান উপদেষ্টা করা হয় ময়মনসিংহ জেলা পরিষদের সম্মানিত সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ আবু বকর সিদ্দিক (দুলাল) ভূইয়া। সভাপতি হলেন মাইজবাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি মুহাম্মদ সুরজুল ভূইয়া,সহ-সভাপতি ডাঃ মুহাম্মদ আবদুল মান্নান,সহ-সভাপতি মুহাম্মদ আলমগীর হোসেন।সাধারণ সম্পাদক মুহাম্মদ মানিক মিয়া। কোষাধক্ষ্য তেরছাটি আহমদিয়া খানকা শরীফের মুতাওয়াল্লি হযরত শাহ সুফি মুহাম্মদ রমজান আলী ফকির,ধর্ম ও মাহফিল বিষয়ক সম্পাদক হযরত মাওলানা মুহাম্মদ শামছুল আলম স্বপন, প্রচার সম্পাদক মুহাম্মদ শাহজাহান, মুহাম্মদ সিদ্দিক মিয়া, মুহাম্মদ বিল্লাল হোসেন,মুহাম্মদ খুরশিদ মিয়া,সজল মিয়া,মুহাম্মদ হারুন অর রশিদ,মুহাম্মদ আবুল কাশেম,মুহাম্মদ জয়নাল আবেদীন,মুহাম্মদ আবদুছ ছালাম,মুহাম্মদ মুতালেব ভুইয়া,মুহাম্মদ আবুল কালাম,মুহাম্মদ আবদুল মালেক সহ আরো কয়েক জনের উল্লেখ করে কমিটি করা হয়।

এব্যাপারে মাজার শরীফের নতুন কমিটির সভাপতি সরজুল ভুইয়া প্রতিনিধিকে বলেন হযরত আউলিয়ায়ে কিরাম রহমতুল্লাহি আলাইহিমগণ কে আমারা মুহব্বতকরি তথা ভালোবাসি।এ মাজার শরীফে যিনি শায়িত আছেন আমার জানামতে তিনি একজন ওলিয়ে কামিল, নেককার বান্দা ছিলেন।

এ কমিটির লোকজন মাজার শরীফের উন্নয়ন কল্পে কাজ করবে বলে আমি আশাবাদী।আমরা সকলের সহযোগীতা কামনা করছি।