ময়মনসিংহের গৌরীপুরে প্রাথমিক বিদ্যালয়ের নতুন শিক্ষকদের বরণ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে নবযোগদানকৃত ৮৯জন সহকারী শিক্ষককে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এ বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। সংগঠনের উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক দিতি বানুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, ইউআরসি ইন্সট্রাকটর মুনজুরা রহমান, সংগঠনের ময়মনসিংহ শাখার সভাপতি দিলীপ কিশোর পাল, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রুমী, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান আল-মুক্তাদির শাহীন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ ও নবযোগদানকৃত শিক্ষদের লাল-সবুজের উত্তরীয় পড়িয়ে ও ফুল দিয়ে বরণ করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।