ময়মনসিংহের গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোতালিবের ইন্তেকাল

ময়মনসিংহের গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোতালিব বিন আয়েত (৫৩) রবিবার (২২ জানুয়ারী) সকালে মৃত্যু বরণ করেছেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজীউন)।

তিনি পৌর শহরের মাছ মহাল এলাকার মৃত আয়েত আলীর ছেলে। বিকাল সাড়ে ৪টায় ইসলামাবাদ সিনিয়র মাদরাসা মাঠে নামাজে জানাজার পর তাকে পৌর গোরস্থানে দাফন করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, এদিন ভোর সাড়ে ৪টায় মোতালিব বিন আয়েত ঘুম থেকে জেগে বাথরুমে যান। দীর্ঘদিন সময় কোন সাড়াশব্দ না পেয়ে তারা গিয়ে দেখেন তিনি মেঝেতে পড়ে আছেন। দ্রুত গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোতালিব বিন আয়েত ছিলেন একজন প্রকৃতি প্রেমি মানুষ। একজন সৌখিন ফটোসাংবাদিক হিসেবেও তিনি ছিলেন সমধিক পরিচিত। পাখিদের নিরাপদ আবাস ও প্রজননের সুবিধার্থে তিনি সম্প্রতি গাছে গাছে শতাধিক মাটির কলসি ঝুলিয়ে দিয়েছেন।

মোতালিব বিন আয়েত ব্যক্তি জীবনে তিন কন্যা সন্তানের জনক। তার মৃত্যুতে গৌরীপুর প্রেসক্লাবে সভাপতি ইকবাল হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।