যশোরের কেশবপুরে ৪১তম বিসিএস পরীক্ষায় চূড়ান্ত সুপারিশপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে ৪১তম বিসিএস পরীক্ষায় উপজেলার চূড়ান্ত সুপারিশপ্রপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন সভাপতিত্ব ও উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুন্ডু’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা, কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শওকত আরা আমীন লিলি, কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান ও যশোর জেলা ওয়াকার্স পার্টির সভাপতি এ্যাডভোকেট আবুবকর সিদ্দিকী।

৪১তম বিসিএস পরীক্ষায় চূড়ান্ত সুপারিশপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, শফিকুল ইসলাম, শরীফুজ্জামান, বিল্লাল হোসেন ও জিনাত সুলতানা।
আলোচনা সভা শেষে ৪১তম বিসিএস পরীক্ষায় চূড়ান্ত সুপারিশপ্রাপ্ত ৬ জন কৃতি শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ৪ জনকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।