যশোরের বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ২০১৫-ব্যাচের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আজীবন এই প্রত্যয় নিয়ে বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ২০১৫-ব্যাচের আয়োজনে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রোজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে যশোর জেলার শার্শা থানার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের এস এস সি ২০১৫-ব্যাচের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।দোয়া ও ইফতার মাহফিলে রমজানের গুরুত্ব ও কোরআনের আলোকে আলোচনা সহ এস এস সি-২০১৫ ব্যাচের সকল বন্ধুদের জীবন জীবিকা ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এই অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন আদনান সাহারিয়া হিমেল ও সাইদুর রহমান শুভ সহ সকল বন্ধুরা

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মনির হোসেন এবং এস এস সি-১৫ ব‍্যাচের সকল বন্ধুরা মোঃ হিমেল,শুভ,শাওন,অনিক, রমজান, এনামুল, সবুজ, রাসেল, রাশেদ, নাঈম,শাহিন,মোঃ শাহারুল ইসলাম রাজ, ইনামুল ইয়াছিন,প্রান্ত,সোহেল রানা,আরিফ, সবুজ, আল আমিন, আব্দুর রহমান,রাজু, আশাদুল – সুমন – আনোয়ার রমজান,মেহেদী,রাফি,মোকলেছ,প্রন্ত,নাইম,পাইলট,আরিফ,সুমন।

এ অনুষ্ঠানে যে সব বন্ধুরা
বাগআঁচড়ার বাহিরে ছিলেন কর্মব্যস্ততার কারণে দোয়া ও ইফতার মাহফিলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না, তারা অনলাইনে সংযুক্ত হয়েছিলেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন- হাফেজ মোঃ মোখলেছুর রহমান। দোয়া মোনাজাতে বিশ্বের সকল মরহুম মুসলিমদের রূহের আত্মার মাগফেরাত কামনায় ও বিশ্বের সকল মানুষ যেন পরস্পর মিলেমিশে সুখে শান্তিতে বসবাস করতে পারে এই দোয়া কামনা করা হয়।